October 11, 2024, 11:24 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার নতুন পরিচয়ে রুমানা

এবার নতুন পরিচয়ে রুমানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মডেল ও অভিনেত্রী রুমানা ইসলাম মুক্তি। চলচ্চিত্রের গুণী অভিনেত্রী আনোয়ারার মেয়ে তিনি। গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মানদীর মাঝি’ ছবিতে চম্পার মেয়ে গোপী চরিত্রে অভিনয়ের মাধ্যমে মুক্তির বড় পর্দায় আগমন। এ ছবি মুক্তির আগেই তার দ্বিতীয় ছবি শেখ নজরুল ইসলাম পরিচালিত ‘চাঁদের আলো’ মুক্তি পায়। ওমর সানীর বিপরীতে এ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ আলোচনায় আসেন। এরপর বেশকিছু চলচ্চিত্রে কাজ করেন তিনি।

চলচ্চিত্রের বাইরে নাটকেও অভিনয় করেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি অনলাইন বুটিক ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। অভিনয়ের বাইরে তার নতুন পরিচয় তিনি একজন ব্যবসায়ী। মুক্তি বলেন, কয়েকদিন আগে আরটিভিতে আমার অভিনীত এবং বাবুল আহমেদের পরিচালনায় একটি টেলিছবি প্রচার হয়েছে। এখন খুবই কম কাজ করা হচ্ছে। কিছুদিন আগে অনলাইনে একটি বুটিক দিয়েছি। নাম ‘চিপ অ্যান্ড বেস্ট’। অনলাইনের পাশাপাশি পাইকারি ব্যবসাও করছি। চালুর পর বেশ ভালো সাড়া পাচ্ছি। এই ব্যবসাটাকে এগিয়ে নিতে চাই। পাশাপাশি ভালো কিছু গল্পের নাটকে অভিনয় করার ইচ্ছে আছে। কিন্তু চলচ্চিত্রে কি আবারো তাকে দেখা যাবে এই প্রশ্নের জবাবে তিনি বলেন, না। এখন আর আপাতত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে নেই। উল্লেখ্য, মাত্র ১২ বছর বয়সে ‘চাঁদের আলো’ ছবিতে অভিনয় করে মুক্তি বেশ প্রশংসিত হন। এ ছবির ‘তুমি আমার চাঁদ, আমি চাঁদেরই আলো’ গানটি এখনো মানুষের মুখে মুখে শোনা যায়। এরপর ফজলে হক পরিচালিত ‘লড়াই যুদ্ধ’, প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’, চাষী নজরুল ইসলামের ‘হাছন রাজা’, রায়হান মুজিবের ‘জগৎ সংসার’, ‘দারোয়ানের ছেলে’, ‘তুমি আমার স্বামী’, এফ আই মানিকের ‘পিতা-মাতার আমানত’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে প্রশংসিত হন।

Share Button

     এ জাতীয় আরো খবর